অবশ্যই দেখুন! ওলা ইলেকট্রিক স্কুটারের নতুন ফিচার এবং ডিজাইনের স্পেশাল খবর!

Join whatsapp group Join Now
Join Telegram group Join Now

অবশ্যই দেখুন! ওলা ইলেকট্রিক স্কুটারের নতুন ফিচার এবং ডিজাইনের স্পেশাল খবর!

ব্যক্তিগত ব্যবহারের পরে এখন ওলা ইলেকট্রিক (Ola Electric) বাণিজ্যিক ক্ষেত্রে এগিয়ে আসছে। এটি হোম ডেলিভারি এবং বিভিন্ন ব্যবসার ক্ষেত্রে ব্যবহার করা যেতে সম্প্রীত ইলেকট্রিক স্কুটার উপস্থাপন করবে। ওলা এই নতুন S1 রেঞ্জের মডেলগুলির তুলনা করে আবিষ্কার করবেন। গত সপ্তাহে ওলা তাদের B2B (ব্যবসা থেকে ব্যবসা) ই-স্কুটারের ডিজাইন পেটেন্ট করেছেন, যা ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। ওলার আসন্ন লাস্ট-মাইল ডেলিভারির এই নতুন মডেলের উপর আমরা কীভাবে নজর রাখব, এটি জেনে নিই।

ডিজাইন এবং হার্ডওয়্যার

ওলা ইলেকট্রিক স্কুটারে প্রথমেই কম্প্যাক্ট ফ্রন্ট অ্যাপ্রন থাকবে, সিটের নিচে শিল্ডেড প্যানেল এবং স্যাডেলের পিছনে লাগেজ র‍্যাক। সিঙ্গেল সিট মডেলটিতে পিলিয়ন সিট অপশন হিসেবে লাগানো যাবে। ফ্লোরবোর্ড হবে ফ্ল্যাট, সঙ্গে টুইন রিয়ার শক অ্যাবজর্বার এবং দু’চাকায় ড্রাম ব্রেক থাকবে।

সম্ভাব্য ফিচার

স্কুটারের হ্যান্ডেলবারে একটি ছোট ডিজিটাল ড্যাশবোর্ড থাকবে। উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে Yulu-র মতো সোয়াপেবল ব্যাটারি, তবে এই বিষয়ে কোন অফিসিয়াল বিজ্ঞপ্তি এখনও প্রকাশিত হয়নি। মোটর, রেঞ্জ এবং চার্জিং স্পিড সম্পর্কে কোন তথ্য প্রকাশিত হয়নি।

আনুমানিক দাম

লঞ্চের সময়ই ওলা ইলেকট্রিক স্কুটারের দাম ঘোষণা করা হবে। বর্তমানে S1 X সিরিজের মূল্য ৮৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়েছে। নতুন ইলেকট্রিক স্কুটারটি বাজেট-ফ্রেন্ডলি হবে বলে বিশেষজ্ঞরা মনে করছেন।

আরও দেখুন- TVS Raider 125

Leave a Comment