Royal Enfield Bullet 350: এখন আপনিও বলতে পারেন, ‘ওয়াও, কি জিনিস’, রয়্যাল এনফিল্ড বুলেটের মূল্য শুধুমাত্র ৪০,০০০ টাকা

Join whatsapp group Join Now
Join Telegram group Join Now

এখন আপনিও বলতে পারেন, ‘ওয়াও, কি জিনিস’, রয়্যাল এনফিল্ড বুলেটের মূল্য শুধুমাত্র ৪০,০০০ টাকা। বুলেট বাইকটি বেশ কিছু দিন ধরে ভারতের বাজারে লোকজনের মাঝে উত্সাহ উৎপন্ন করেছে। এই স্বপ্নটি সচ্ছকারে অনেকেই দেখতেন। আপনিও যদি Royal Enfield Bullet 350 কেনার পরিকল্পনা করছেন, তবে আমরা আপনার জন্য আরও ভালো ডাউন পেমেন্ট বিকল্প উপস্থাপন করেছি, যাতে আপনি সহজেই এটি প্রয়োজনে কিনতে পারেন।

Royal Enfield Bullet 350 Features

এই উপাদানের বৈশিষ্ট্য বিবেচনা করলে, এটি একটি আধা-ডিজিটাল ইয়ন্টারফেস এবং একটি অ্যানালগ স্পিডোমিটার সহ আসে। এর পাশাপাশি, অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে, আপনি স্পিডোমিটার, টেকোমিটার, ট্রিপ মিটার, গিয়ার অবস্থান, জ্বালানী স্থিতি, স্ট্যান্ড অ্যালার্ট এবং ঘড়ির মতো স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্যগুলি পাবেন।

Royal Enfield Bullet 350 On Road Price

Royal Enfield Bullet হলো একটি শক্তিশালী ক্রুজার মোটরসাইকেল। এর আদির মূল্য দিল্লিতে 1.98 লক্ষ টাকা। তবে, মাত্র 40 হাজার টাকা ডাউন পেমেন্ট করে আপনি এটি আপনার অধিগৃহিতে নিতে পারেন। এটি পেতে আপনার নিকটস্থ ডিলারশিপে যোগাযোগ করতে হবে।

Royal Enfield Bullet 350 On Road Price

Royal Enfield Bullet 350 Down Payment

আপনি যদি 40 হাজার টাকার ডাউন পেমেন্ট সহ রয়্যাল এনফিল্ড বুলেট কেনতে চান, তাদের জন্য এটি সম্ভব। এটি 3 বছরের মেয়াদে 12% সুদের হারে পাবেন, যেখানে প্রতি মাসে 7,504 টাকার ইএমআই প্রদান করতে হবে।

Note:- মনে রাখবেন যে, এই ইএমআই পরিকল্পনা আপনার রাজ্য এবং ডিলারশিপের উপর নির্ভর করে এবং এটি পরিবর্তন হতে পারে। আরও তথ্যের জন্য, নিকটস্থ ডিলারশিপে যোগাযোগ করুন।

Royal Enfield Bullet 350 Engine

রয়্যাল এনফিল্ড বুলেট একটি শক্তিশালী ইঞ্জিন সহ আসে। এটি দেয় 349 cc সিঙ্গেল সিলিন্ডার, এয়ার/অয়েল কুলড ইঞ্জিন। এটি 6,100 rpm-এ 20.2bhp শক্তি এবং 4,000 rpm-এ 27nm টর্ক জেনারেট করে। এটি একটি পাঁচ-স্পীড গিয়ার বক্স দ্বারা চালিত।

Royal Enfield Bullet 350 Suspensions And Brakes

Royal Enfield Bullet 350-এর সাসপেনশন ডুয়াল ডিজাইন করা হয়েছে, যাতে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে ডুয়াল শক ব্যবহার হয়। এটি ব্রেকিং সিস্টেমের জন্য, আপনি এই বাইকের বেস ভেরিয়েন্টে সামনে ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক পাবেন, এবং এটি একক চ্যানেল ABS-এর সাথে সম্পৃক্ত থাকতে পারে। আপনি যদি এর টপ ভেরিয়েন্ট বেছে নিতে হোন, তাদের মধ্যে সামনে এবং পিছনে উভয় চাকায় ডিস্ক ব্রেক প্রযোজ্য থাকতে পারে।

Leave a Comment