TVS Raider 125: ছেলেদের স্বপ্নের বাইক তাও আবার মাত্র 3,162 টাকায় পাওয়া যাচ্ছে

Join whatsapp group Join Now
Join Telegram group Join Now

TVS Raider 125: ভারতে ক্রমশই স্পোর্ট বাইকের চাহিদা দ্রুত গতিতে বাড়ছে। ইতিমধ্যে বাজারে TVS তার Apache RTR এর মতই একটি বাইক লঞ্চ করেছে যার নাম TVS Raider 125 এটা নিয়ে বাইক প্রেমিক দের কাছে অনেক আলোচিত। TVS কোম্পানি এই বাইকের উপর অনেক অনেক অফার দিচ্ছে, যেমন এক্সচেঞ্জ অফার, বোনাস, নগদ ছাড়, EMI প্ল্যান ইত্যাদি। আপনি এখন ভাল মাইলেজ সহ একটি বাইক খুঁজছেন এবং যার দাম সাধ্যমত, তাহলে এই পোস্টটি আপনার জন্য।

TVS Raider 125 Bike Look

এটি একটি স্পোর্টি বাইক। TVS Raider 125 এর চেহারাটি মানুষের পছন্দের মধ্যে অন্তর্ভুক্ত হচ্ছে। এতে আপনাকে ফ্রন্টে ক্রস স্টাইল LED লাইট পাওয়া যাচ্ছে। TVS Raider 125 এর এই নতুন ডিজাইনটি মানুষের মধ্যে খুবই পছন্দ পাচ্ছে। এর ফিউল ট্যাঙ্কের ডিজাইন তাকে আরো শানদার দেখতে সাহায্য করে। TVS Raider 125 এ সমস্ত নতুন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আপনি কল, এসএমএস সতর্কতা, নেভিগেশন, ডিজিলকার এবং অনেক অন্যান্য অ্যাপ্সে পৌঁছানোর সুযোগ পাবেন, এছাড়া এটি একটি মোবাইল চার্জিং পয়েন্ট সহজেই সহযোগিতা করে।

TVS Raider 125 ইঞ্জিনের বিবরণ

TVS Raider 125 বাইকের পাওয়ার সরবরাহের জন্য প্রবল ইঞ্জিন ব্যবহৃত হয়েছে যা 124.8 সিসি সিঙ্গেল-সিলেন্ডার, এয়ার-কুল্ড, তিন-ভাল্ভ ইঞ্জিন দিয়ে চালানো হয়েছে। এই ইঞ্জিনটি 7,500 আরপিএমে 11.2bhp পাওয়ার এবং 6,000 আরপিএমে 11.2nm টর্ক প্রস্তুত করে। এই বাইকে পাঁচ গিয়ার বক্স রয়েছে এবং এর শীর্ষ গতি 99 কিলোমিটার প্রতি ঘণ্টা। এবং এই বাইকটি 10 লিটারের ট্যাঙ্কের সাথে 56.7 kmpl মাইলেজ প্রদান করে।

TVS Raider 125 মূল্য

যদি আমরা এর মূল্য নিয়ে কথা বলি তাহলে TVS Raider 125 এর দুটি ভেরিয়েন্ট আসে। বেস মডেলের মূল্য 77,500 টাকা এবং টপ মডেলের মূল্য 86,437 টাকা পর্যন্ত হবে।

FeatureSpecification
Instrument ConsoleDigital
Bluetooth ConnectivityYes
NavigationYes
Call/SMS AlertsYes
USB Charging PortYes
Music ControlYes
SpeedometerDigital
TripmeterDigital
OdometerDigital
TVS Smart XonnectYes
Voice AssistYes
Ride ReportYes
ETFi TechnologyYes
IntelliGOYes
Ambient SensorYes
Human Machine InterfaceOperation
Seat TypeSplit
Weather UpdatesYes
Sports UpdatesYes
ClockYes
Passenger FootrestYes
Underseat StorageYes

TVS Raider 125 EMI প্ল্যান

TVS Raider এর এই নতুন EMI প্ল্যানের সম্পর্কে জানতে, এটির মূল্য ভারতীয় বাজারে 1.09 লাখ টাকা অন রোড মূল্য। এবং এই বাইকটি আপনি সবচেয়ে কম EMI প্ল্যানে কেনতে পারেন, এই EMI প্ল্যানে আপনি 9000 টাকা ডাউন পেমেন্ট করে 36 মাসের কিস্তি তৈরি করতে পারেন। প্রতি মাসে 3,162 টাকা কিস্তি প্রদান করতে হবে এবং এতে ব্যাংকের সুদের হার 9

Also Read- Hero Xtreme 125r

Leave a Comment