Zontes Bikes: 48,000 টাকা দাম কমিয়ে চমকে দিল Zontes মোটরসাইকেলে সংস্থা

Join whatsapp group Join Now
Join Telegram group Join Now

Zontes Bikes: মুদ্রাস্ফীতি এবং উৎপাদন খরচের বৃদ্ধির ফলে, নতুন বছর থেকেই ভারতে যাত্রী ও বাণিজ্যিক গাড়ির দাম বেড়েছে নির্মাতাদের দ্বারা। তবে, দু’চাকা গাড়ির বাজারে সম্পূর্ণ উল্টো চিত্র প্রকাশ পাচ্ছে। কিছু টু-হুইলার সংস্থা নিজেদের বিভিন্ন মডেলের দাম কমানোর ঘোষণা করেছে। উদাহরণস্বরূপ, QJ Motor সম্প্রতি তাদের বাইক পিছুসব মডেলের দাম কমিয়েছে সর্বাধিক ৪০,০০০ টাকা পর্যন্ত। এবার Zontes India জন্টিস ইন্ডিয়া মোটরসাইকেলের দাম ৪৮,০০০ টাকা পর্যন্ত কমানোর ঘোষণা করেছে।

Zontes মোটরসাইকেলের দাম কমানো হয়েছে

নেকেড স্পোর্টস বাইক Zontes 350R এর আগে দাম ছিল ৩.২৫ লাখ টাকা (এক্স-শোরুম)। কিন্তু এখন তা কমিয়ে ২.৭৯ লক্ষ টাকা থেকে শুরু হয়েছে। বাইকটির ৩৫০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থেকে ৭,৫০০ আরপিএম গতিতে ৩৮.৮ এইচপি ক্ষমতা এবং ৩২.৮ এনএম টর্ক উৎপন্ন হয়। সাথে রয়েছে ৬-গতির গিয়ার সিস্টেম। ডুয়েল চ্যানেল এবিএস সহ দু’চাকায় ডিস্ক ব্রেক রয়েছে।

টুরিং মোটরসাইকেল 350X এও ৩৫০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থেকে সর্বাধিক ৩৮.৮ এইচপি এবং ৩২.৮ এনএম টর্ক উৎপন্ন হয়। এখন এর দাম কমিয়ে ২.৯৯ লাখ টাকা থেকে শুরু হয়েছে (এক্স-শোরুম)। অন্যদিকে, 350T এর দাম ২.৯৯ লাখ টাকা থেকে শুরু হয়েছে। এর আগে কিনতে খরচ হত ৩.৪৭ লাখ টাকা (এক্স-শোরুম)।

সংস্থার 350T ADV মোটরসাইকেলটির মূল্য ৩.৬৭ লাখ টাকা থেকে কমিয়ে এখন ৩.২৫ লাখ টাকা (এক্স-শোরুম) হয়েছে। ভারতে বিক্রীত জন্টিসের সর্বাধিক দামি মডেল GK350 ক্যাফে রেসারের দাম অপরিবর্তিত থাকে। বর্তমানে এটি কিনতে খরচ হয় ৩.৪৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। উল্লেখযোগ্য যে, ২০২২ সালে জন্টিস ভারতের বাজারে প্রবেশ করেছিল।

Leave a Comment